ইয়াং স্টারদের হারিয়ে চ্যাম্পিয়ন লিজেন্ড একাদশ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

চৌদ্দগ্রাম উজিরপুর ইউনিয়নে ভাটবাড়ি পাহাড়িকা ক্রিয়া ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগ গ্রামভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার জুমার পর ফাইনাল ম্যাচ ভাটবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে “লিজেন্ড একাদশ বনাম ইয়াং স্টার একাদশ” ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ইয়াং স্টার একাদশ ১২৬ রান করে। অপরদিকে লিজেন্ড একাদশ ১২৭ রান করে ৭ উইকেটে জয়ী হয়। সর্বোচ্চ রান করেন লিজেন্ড একাদশের সোহেল ৬৭ রান করে ম্যাচ সেরা পুরুষ্কার গ্রহন করেন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত নূরে আলম মামুন (মেম্বার), সাধারণ সম্পাদক, ভাটবাড়ি পাহাড়িকা ক্রিয়া ও সমাজ কল্যাণ সংস্থা। তিনি বলেন, খেলায় শক্তি,খেলায় বল; মাদক ছেড়ে মাঠে চল। আমাদের সংগঠন কতৃক খেলাধুলা সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়।প্রতিবছর আমাদের এই অঞ্চল যেহেতু সীমান্তবর্তী এলাকা, তাই আমাদের এই সংগঠন মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থান গড়ে তুলেছে। মাদক থেকে দূরে রাখতে আগামীতেও আমরা এলাকা ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টে আয়োজন করবো।

তাছাড়া অনুষ্ঠানে প্রধান উদ্বোধক হিসেবে ছিলেন, সাবেক মেম্বার এবং ভাটবাড়ি পাহাড়িকা ক্রিয়া ও সমাজ কল্যাণ সংস্থার সাহেক সভাপতি আবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি লোকমান হোসেন মজুঃ, ৯নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুল খালেকসহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

খেলায় স্পন্সর হিসেবে ছিলেন “খলিল টেলিকম” প্রোঃ ইব্রাহিম খলিল।

খেলা শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

প্রসঙ্গত, ভাটবাড়ি পাহাড়িকা ক্রিয়া ও সমাজ কল্যাণ সংস্থার ১লা জানুয়ারি ১৯৮৭ সাথে প্রতিষ্ঠিত হয়। প্রতি বছর এই সংস্থা কতৃক খেলাধুলা সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়। –সংবাদ বিজ্ঞপ্তি