এআইপি সম্মাননা পাওয়ায় নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যানকে গণসংবর্ধণা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নাঙ্গলকোট প্রতিনিধি : কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য এগ্রিকালচারালি ইম্পর্ট্যান্ট পারসন (এআইপি) সম্মাননা পাওয়ায় বৃহস্পতিবার নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু’কে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। কৃষি উৎপাদন, বাণিজ্যিক খামার স্থাপন ও কৃষি প্রক্রিয়াজাতকরণ শিল্প বিভাগে তিনি এআইপি সম্মাননা পদক লাভ করেন। নাঙ্গলকোট লোটাস চত্ত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক সাদেক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু।
এর আগে উপজেলা চেয়ারম্যানকে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পাশ্ববর্তী লাকসাম বাইপাস এলাকা থেকে মোটর শোভাযাত্রার মাধ্যমে সভাস্থলে নিয়ে আসে। সবার স্থলে পৌঁছে তিনি নেতাকর্মী ও স্থানীয়দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।
উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল ও প্যানেল মেয়র সাদেক হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, মৌকরা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, বর্তমান সভাপতি সাইফুল ইসলাম রুবেল প্রমুখ।
উল্লেখ্য, সামছু উদ্দিন কালু ইতিপূর্বে মৎস্য চাষে প্রধানমন্ত্রীর হাত থেকে স্বর্ণ পদক’সহ বিভিন্ন পদকে ভূষিত হন। কৃষিতে সারা বাংলাদেশে ১৩জনকে এআইপি পদক দেয়া হয়।