এবার বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যাচেষ্টা

নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: ২ years ago

স্কুলছাত্রী অদিতা ধর্ষণ ও হত্যাকাণ্ডের রেশ না কাটতেই নোয়াখালীতে এবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে আরেক স্কুলছাত্রী রিতু আক্তার ফারজানাকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই ছাত্রীকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রোববার দুপুর ২টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের আটখোলা বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

রিতু সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের দক্ষিণ জামালপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে এবং স্থানীয় নরপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রী রিতু জানায়, রোববার দুপুর ২টার দিকে স্কুল থেকে একা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় রিতু। পথে আটখোলা বাড়ির সামনে পৌঁছলে একটি অটোরিকশা এসে তার পিছনে দাঁড়ায়। ওই সময় অটোরিকশা থেকে মাস্ক পরা এক কিশোর তাকে পিছন থেকে মুখ চেপে ধরে ধারালো কিছু দিয়ে গলা কাটার চেষ্টা করে। পরে পিছন থেকে একটি সিএনজি আসতে দেখে পুনরায় অটোরিকশায় উঠে পালিয়ে যান হামলাকারী। পরে অন্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে। তবে হামলাকারীর মুখে মাস্ক থাকায় তাকে ছিনতে পারেনি রিতু।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।