কালো জাম দেওয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলায় গাছ থেকে জাম পেড়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে এক শিশুকে (৭) ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কবিরহাট থানায় মামলা দায়ের করেছেন।

শনিবার (১৬ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চরগুল্লাখালী গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত টিপু সুলতান (১৬) উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরগুল্লাখালী গ্রামের কালাগো বাড়ির বাবুলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বখাটে টিপু একই গ্রামের সাত বছর বয়সী এক শিশুকে প্রথমে টাকার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে গাছ থেকে কালো জাম পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে ঝোপঝাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। সে সময় ওই শিশুর চিৎকারে স্থানীয় লোকজন ধর্ষণের চেষ্টাকারী যুবককে হাতেনাতে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

কবিরহাট থানার ওসি মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।  শনিবার রাতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় রোববার সকালে গ্রেফতার আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।