কুমিল্লায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লার দেবিদ্বার ও মনোহরগঞ্জে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত হয়। ঘটনাটি ঘটে গতকাল রোববার। দুই থানার পুুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
মোটর সাইকেলে করে তিনজন আরোহী দেবিদ্বার থেকে বাড়ি ফেরার পথে বুড়িচং উপজেলার নিমসার বাজার থেকে সিলেটগামী একটি মাল বোঝাই (ঢাকা মেট্রো-ট ২২-৯৬৫০নং) ট্রাক চলন্ত একটি অটো রিক্সাকে ওভারটেক করে যাওয়ার পথে ট্রাকের পেছনের চাকার নিচে চাপা পড়ে এ দুঘর্টনা ঘটে। এসময় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক আরিফুল ইসলাম(১৭) মারা যায়। পরে অপর আহত ইফরান(১৫) ও জীবন(১৮)কে কুমেক হাসপাতালে নেয়ার পথে ইফরান মারা যায়।
নিহত আরিফুল ইসলাম(১৭) ব্রাক্ষণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের লাড়ুচৌ গ্রামের মুদি মাল ব্যবসায়ী মো. শরিফুল ইসলামের পুত্র। অপর নিহত ইরফান (১৫) দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের পশ্চিম পোমকাড়া গ্রামের আব্দুল মতিন টেইলারের পুত্র।
এছাড়া কুমেক হাসপাতালে ভর্তি দেবিদ্বার উপজেলার মোগসাইর গ্রামের দুলাল চন্দ্র দাসের পুত্র জীবন চন্দ্র দাস(১৮) এর অবস্থাও আশংকাজনক বলে তার স্বজনরা জানিয়েছেন।
মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, বিকেল ৩টায় দেবিদ্বার সদরে একটি মাল বাহী ট্রাকের চাপায় ৩ মোটর সাইকেল আরোহীর মধ্যে ১ জন ঘটনাস্থলেই নিহত এবং অপর ২ জনকে কুমেক হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হওয়ার সংবাদ পেয়েছি। ট্রাক চালক থানা পুলিশের হেফাজতে এবং ট্রাকটি আটক করা হয়েছে।
অপর দূর্ঘটনাটি ঘটে জেলার মনোহরগঞ্জ উপজেলায়। কুমিল্লায় ট্রাক্টর উল্টে মো. শামীম নামের চালক নিহত হয়েছেন। জেলার মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল উত্তর পাড়া ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মো. শামীম সাইকচাইল উত্তর পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে ।
স্থানীয় সূত্রে জানা গেছে, শামীম ট্রাক্টর দিয়ে সাইকচাইল ও আশপাশের এলাকায় হাল চাষ করতেন। রবিবার দুপুরে ওই ব্রিজের আশপাশের জমি চাষ দিয়ে রাস্তায় উঠার সময় ট্রাক্টরটি উল্টে যায়। শামীম ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়।
মনোহরগঞ্জ উপজেলার নাথের পেটুয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আবদুর রহিম বলেন, ঘটনাস্থলে আছি। শামীম একাই ট্রাক্টরে ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টো ঘটনাস্থলেই সে মারা গেছে। লাশ পরিবারের নিকট হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে।