কুমিল্লায় বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকা থেকে ৩৪০ বোতল ফেন্সিডিল ও ৯ কেজি গাজাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল বুধবার রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি প্রাইভেটকার থেকে ৩৪০ বোতল ফেন্সিডিল ও ০৯ কেজি গাঁজা’সহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ বরগুনা জেলার সদর থানার পরিখাল গ্রামের আব্দুল হাকিম এর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪৬), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপুর গ্রামের মৃত ফিরোজ মিয়া এর ছেলে মোঃ মিজান (৩৫), মাদারীপুর জেলার কালকিনি থানার মৃধাকান্দি গ্রামের মোঃ তৈয়ব আলী হাওলাদার এর ছেলে মোঃ শাহাবুল মিয়া (২৩)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকার ব্যবহার করে বরগুনা, মাদারীপুর ও কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।