কুমিল্লায় বিয়ে বাড়িতে অতিথি হয়ে স্বর্ণালঙ্কার চুরি, গ্রেফতার ছয় নারী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

বিয়ে বাড়িতে অতিথি হয়ে কখনো বা বাসে যাত্রী হয়ে করতেন চুরি। ভাড়া করা বাসায় কখনো বেশীদিন অবস্থান করতেন না। চুরি করার পর বাসা পাল্টিয়ে চলে যেতেন অন্যত্র। সঙ্গবদ্ধ চোর চক্রের এমন ছয় নারী সদস্যকে শুক্রবার গভীর রাতে কুমিল্লা সদর দক্ষিন উপজেলার বিজয়পুর ইউনিয়নের মোহনপুর গ্রাম থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিন মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিল্লাল হোসেন।

গ্রেফতারকৃতরা হলেনব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কোহিনুর বেগম(৩০), রিনা বেগম (৩২), রুনা বেগম (২৫), রোজিনা বেগম(৩০), জুয়েনা বেগম প্রঃ জুনি(২৫) ও আকলিমা বেগম(২৮)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা বিল্লাল জানান, গোপন সংবাদে খবর পেয়ে অভিযান পরিচালনা করি। এ সময় গ্রেফতারকৃত ছয় নারীর কাছ থেকে ৬টি স্বর্ণের চেইন, ১টি স্বর্ণের আংটি, ৯টি শাঁখা(বালা) জব্দ করি। এগুলো তারা বিভিন্ন সময় চুরি করে বিক্রির প্রস্তুতি নিচ্ছিলো।

পুলিশ কর্মকর্তা বিল্লাল হোসেন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ছয় নারী জানান, তারা নিজ এলাকা থেকে এসে বিভিন্ন স্থানে স্বল্প সময়ের জন্য ভাড়া বাসা নিয়া বিভিন্ন জিনিসপত্র ফেরী করার আড়ালে মেলাসহ বিভিন্ন জনবহুল এলাকায় শাখা পরিধান করে হিন্দু ধর্মালম্বী সেজে হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠানসহ বিয়ে, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে,বিভিন্ন যানবাহনে যাত্রীবেশে গিয়ে মহিলা যাত্রীদের কাছ থেকে সু-কৌশলে স্বর্ণালঙ্কার চুরি করে সটকে যেতো।