কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ক্যারিয়ার ক্লাবের ১ম মক ভাইবা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ৪১তম বিসিএস মৌখিক পরীক্ষার জন্য উত্তীর্ন প্রার্থীদের চুড়ান্ত প্রস্তুতির সহায়ক হিসেবে, বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর ১২ টায় কলেজের প্রশাসনিক ভবনের ৩য় তলায় ক্যারিয়ার ক্লাব সেমিনার রুমে একটি মক ভাইভা অনুষ্ঠিত হয়।

ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ ড. আবু জাফর খান এবং উপাধ্যক্ষ মৃণাল কান্তি গোস্বামীর নির্দেশনায় ক্যারিয়ার ক্লাবের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে উক্ত ভাইবার আয়োজন করা হয়।

ভাইভা বোর্ডে সম্মানিত সদস্য হিসাবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. আবুল কালাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মনিরুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আবুল কাসেম এবং ক্যারিয়ার ক্লাবের প্রধান মডারেটর ও শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন।

প্রায় ১ ঘন্টার ভাইবা অনুষ্ঠানে ভাইবা বোর্ডের সম্মানিত সদস্যগণ ভাইভা প্রার্থীদের সবলতম ও দুর্বলতম দিকগুলো তুলে ধরে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়াও সার্বিক কার্যক্রমে উপস্থিত থেকে প্রার্থীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ক্যারিয়ার ক্লাবের মডারেটর গনিত বিভাগের সহকারি অধ্যাপক আ জ ম হাসান কবির, অর্থনীতি বিভাগের প্রভাষক এ এম এম মেহেদী রায়হান এবং ইংরেজি বিভাগের প্রভাষক মো: গুলজার হাসান।