দলীয় সিদ্ধান্ত মেনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন অন্তর।।

এম হাসান ।।
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

বিগত ১৩ই ফেব্রুয়ারী ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে আমি নির্বাচনে অংশগ্রহণ করার মত প্রকাশ করি।এর পর ০৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে কয়েকজন সাংবাদিক বন্ধুদের আমন্ত্রনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণের প্রত্যাশা প্রকাশ করি।
এর পর আমি আমার সাধ্যমতো উপজেলাব্যাপী আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া ও সমর্থন চেয়ে বেড়াই।আলহামদুলিল্লাহ,দল মত নির্বিশেষে আমার শুভাকাঙ্ক্ষীগণ আমাকে সর্বোচ্চ সাপোর্ট করেছেন,ভালোবাসা দিয়েছেন।এরই মধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাচনে অংশগ্রহণ/নিষেধাজ্ঞা এই ইস্যুটা চলে আসে।
গতকাল বুড়িচং উপজেলা বিএনপির সুযোগ্য সাধারণ সম্পাদক মো: কবির হোসেন ভাইয়ের স্বাক্ষরকৃত একটি সুপরামর্শক ও সতর্কীকরণ চিঠি হাতে পাই।চিঠিটির সাথে সহমত পোষণ করে আমি নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত থেকে সরে আসি।
দলের সাথে সাথে আমার ভালোবাসার গ্রামের একটি অভ্যন্তরীণ সম্প্রীতিসূচক সিদ্ধান্তটাও আমার কাছে মূখ্য।আমার ছোট ভাই,বড় ভাই,বন্ধু-বান্ধব,পরিবার-পরিজন,শুভাকাঙ্ক্ষী,গুরুজন আত্নীয়স্বজন সকলে আমাকে যে পরিমাণ ভালোবাসা,সাহস দিয়েছেন আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো।
প্রিয় বুড়িচংবাসী,ইনশাল্লাহ কোন একদিন আপনাদের দোয়ায় একটা সুস্থ সবল রাজনৈতিক পরিবেশে আপনাদের দুয়ারে দোয়ার পাশাপাশি ভোটও চাইতে আসবো।পরে,একটি ভিডিও বার্তায় ডিটেইলস আলোচনায় করবো।
আপনাদের সকলের প্রতি গভীর ভালোবাসা প্রকাশ করছি।আমি শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে আপনাদের সুখে দু:খে আপনাদের আওয়াজ হয়ে সবসময় আপনাদের পাশে আছি।