কুসিকে প্যানেল মেয়র পদে নতুন তিন মুখ 

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

সুফিয়ান রাসেল ।। কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) দ্বিতীয় মাসিক সভায় প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন তিন কাউন্সিলর । ১নং প্যানেল মেয়র হয়েছেন ১১ নং ওয়ার্ডের কাউন্সিল হাবিবুর আল আমিন সাদী, ২নংপ্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১০ নং ওয়ার্ড  কাউন্সিল মঞ্জুর কাদের মনি, ৩নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসারা বেগম সুমি। তারা পূর্বে একাধিকবার কাউন্সিলর ছিলেন, কোন মেয়াদে প্যানেল মেয়র ছিলেন না এ তিনজন।
কুমিল্লা সিটি কর্পোরেশনের নতুন পরিষদের দ্বিতীয় মাসিক সভায় মেয়র আরফানুল হক রিফাতের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নব-নির্বাচিত কাউন্সিলরবৃন্দ, নগর ভবনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলাম জানান, নিয়মিত কর্মক্রম হিসাবে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। প্যানেল মেয়র পদে তিনটি পদে তিন জনের নাম প্রস্তাব করেন পরিষদের সদস্যরা। আর কোন প্রার্থী না থাকায় তিনজনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। এছাড়াও ২ কোটি ৭৬ লক্ষ টাকার একটি উন্নয়ন প্রকল্প ই টেন্ডারে কাজের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রতিটি ওয়ার্ডের চাহিদা জানা হয়েছে কাউন্সিলরবৃন্দের কাছে। এখানে একটি সিদ্ধান্ত হয় ওয়ার্ড ভিত্তিক নতুন কম্পিউটার ও প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করা হবে।
প্রসঙ্গত, গত ৫ জুলাই কুমিল্লা সিটি করপোরেশনের  নির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত ও কাউন্সিলররা শপথ নিয়েছেন।