চাঁদা না দেওয়াই কোম্পানিগঞ্জে ব্যবসায়ীর উপর হামলা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

চাঁদা না দেওয়ায় কুমিল্লা মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের ব্যবসায়ী রমিজ মিয়ার উপর হমলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কোম্পানিগঞ্জ বাজারে নিজ ব্যবসায়ী দোকানে এ ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ ঘটনায় মুরাদনগর থানায় একটি মামলা করেছেন ব্যসায়ী রমিজ মিয়ার স্ত্রী সালমা।
স্থানীয়রা জানায়, ব্যবসায়ী রমিজ মিয়া কোম্পানিগঞ্জ বাজারে দীর্ঘ বছর ধরে কাপড় ও কলার ব্যবসা করে আসছে।এই ব্যবসার কারনে সুধন মিয়ার নেতৃত্বে একটি সন্ত্রাসী দল দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছ।তিনি চাঁদা না দেওয়াই তার উপর হামলা চালায়।এতে তিনি গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
আহত রমিজ মিয়ার স্ত্রী বলেন,সুধন মিয়ার নেতৃত্বে বুধবার আমার স্বামীর উপর হাবিব মিয়া, রাসেল মিয়া আমার স্বামীর কাছে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না পেয়ে তারা দোকানের ভিতরে আমার স্বামীকে রড দিয়ে এলোপাতাড়ি হামলা করে।নগদ ৩০ হাজার টাকা জোর করে নিয়ে পালিয়ে যায়।আমি প্রশাসনের নিকট আমার স্বামীর হামলাকারীদের বিচার চাই।
এলাকার দোকানদাররা বলেন,সুধনের নেতৃত্বে এই বাজারে অনেক চাঁদাবাজি হয়।আমরা এতোদিন ভয়ে কাউকে কিছু বলতে পারতামনা।আজ রমিজ ভাইকে হামলা করেছে।আমরা সকল দোকানদাররা এই চাঁদাবাজদের হাত থেকে রেহাই পেতে চাই।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী একটি মামলা করেছেন। আমরা তদন্ত অনুযায়ী আসামিদের আটক করার চেষ্টা চালিয়ে যাবো।