চৌদ্দগ্রাম কাশিনগর ইউনিয়ন পরিষদের ১ম বর্ষপূর্তি উপলক্ষে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম  প্রতিনিধি ।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণের ১মবর্ষপূর্তি উপলক্ষে কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদের প্রঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে মোনাজাত পরিচালনা করেন পাক-ভারত উপমহাদেশের প্রখ্যাত অলি,অলিকূলের শিরমনি আলহাজ্ব হযরত মাওলানা ফররুখ ছেয়ার সিদ্দিকি আল কোরাইশি জৈনপুর ভারত। প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বাবুল, বিশেষ অতিথি ছিলেন কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কাশিনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলমগীর হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরদার,কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ রাজনৈতিক-সামাজিক, ইউনিয়ন পরিষদের সদস্য, ইউনিয়ন থেকে আগত সর্বস্থরের মানুষ।
আলোচনায় চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন মহান আল্লাহ পাকের নিকট কোটি কোটি শুকরিয়া।
প্রিয় কাশিনগর ইউনিয়নবাসী আপনারা আমাকে ২য় বারের মত চেয়ারম্যান নির্বাচিত করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ১ বছর অতিক্রম করলাম। এই উপলক্ষে কোরান খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠান আয়োজন করলাম।
প্রিয়, কাশিনগর ইউনিয়ন বাসী আপনাদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আপনারা কষ্ট আমার এই মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আসার জন্য।
ইনশাআল্লাহ আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক সফল রেলপথ মন্ত্রী জননেতা জনাব মোঃ মুজিবুল মুজিব এমপি মহোদয়কে আবারো এমপি নির্বাচিত করে চৌদ্দগ্রামের অসমাপ্ত কাজ সমাপ্ত করব ইনশাআল্লাহ।