নাঙ্গলকোট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নাঙ্গলকোট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নাঙ্গলকোট উপজেলা কমিটি বিলুপ্তি ও একই রাতে নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন নাঙ্গলকোট উপজেলা ও পৌর সভা স্বেচ্ছাসেবকলীগ।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা আহবায়ক অধ্যক্ষ জাকের হোসেন, জেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও উপজেলা সদস্য সচিব ইলিয়াস মিয়া শাহীন, জেলা উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ চৌধুরী, জেলা কার্যনির্বাহী সদস্য ও নাঙ্গলকোট পৌর সভা সভাপতি মোঃ হানিফ, জেলা সদস্য ও উপজেলা যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিঠু। সংবাদ সম্মেলনে নাঙ্গলকোট উপজেলা, পৌর সভা ও বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ। প্রতিষ্ঠাকালীন সময় থেকে কিছু শিক্ষিত মেধাবীদের দিয়ে এ সংগঠন পরিচালনা করে আসছে। সংগঠনটির ভাবমূর্তি নষ্ট করে ও অর্থ লেনদেনের মাধ্যমে জেলা সভাপতি সাইফুদ্দিন পাপ্পু শুক্রবার গভীর রাতে ফেসবুকের মাধ্যমে নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। কমিটি বিলুপ্তি ঘোষণার কিছুক্ষণ পর নাঙ্গলকোট উপজেলা কমিটি ঘোষণা করেন। যাহা সংগঠনের গঠনতন্ত্র বিরুধী ও অগণতান্ত্রিক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এ কমিটি ও জেলা সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ও অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের নিকট জোর দাবী জানান বক্তরা।