পড়ন্ত বেলায় প্রান্তিক ৩০ মুক্তিযোদ্ধা পেলেন সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

বিত্তবানরা রাজনীতির মাঠ দখল করতে চায়। টাকার অভাবে আমরা রাজনীতিতে হেরে যাচ্ছি। আমরা যারা সারা জীবন ছাত্রলীগ যুবলীগ আওয়ামীলীগ করেছি, আমারা বিত্তবানদের সাথে টিকতে পারছি না। রাজনীতিটা এক সময় রাজনৈতিক কর্মীদের ছিলো। এখন তা নেই। তারা টাকা দিয়ে সাহিত্যের মাঠ, রাজনীতির মাঠ, স্কুলের মাঠ দখল করতে চায়। রবিবার (১৯ মার্চ) প্রান্তিক ৩০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা অনুষ্ঠানে এ বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা মফিজুর রহমান বাবলু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আসুন সকল ভেদাভেদ ভুলে স্মার্ট বাংলাদেশ নির্মাণের সহযাত্রী হই। সরকারি চাকরির দরকার নেই। আউটসোর্সিং করে টাকা আয় করা যায়। কোন প্রচেষ্টা থেমে থাকে না। নদী আপন গতিতে চলে। তাই যে বাঁধা আসুক। আপন গতিতে কাজ করে যেতে হবে।

খোশবাস বার্তা পরিবারের আয়োজনে কুমিল্লার প্রান্তিক পর্যায়ের ৩০জন বীরমুক্তিযুদ্ধাকে সংবর্ধনা ও একজন প্রতিবন্ধী ব্যক্তিকে নগদ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও পাঁচজন অসহায় নারীর কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন প্রদান করা হয়।

বীরমুক্তিযুদ্ধা জহিরুল হক দুলালের সভাপিত্বে বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী আনিস, কুমিল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইয়েদ মাহমুদ পারভেজ, কুমিল্লা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো. মহসিন, ভিক্টোরিয়া কলেজের প্রভাষক কাজী আপন তিবরানী, খোশবাস বার্তার চেয়ারম্যান মো. ইউনুস খান, সংবাদকর্মী আব্দুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রুবেল কুদ্দুস।