প্রবাসীকে কুপিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে প্রবাসীকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মাইন উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে তাকে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার ভোরে চট্টগ্রামের হাটহাজারী মদিনা ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাইন উদ্দিন উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের সফি উল্যার ছেলে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, পূর্ব শক্রতার জেরে ২০২১ সালের ৯ জুন বিকেলে কামালকে কুপিয়ে আহত করেন মাঈন উদ্দিন, রফিক, ইসমাইল ও আবুল কালামসহ আরো কয়েকজন। ওই সময় স্থানীয় লোকজন কামালকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় মাইন উদ্দিনসহ ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে চরজব্বার থানায় মামলা করেন নিহতের ভাই বেলাল।

ওসি আরো বলেন, মামলার পর পলাতক ছিলেন মাইন উদ্দিন। মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের হাটহাজারী মদিনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাকে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।