বিএনপি- জামাতের উপর আল্লাহর গজব পড়ছে- মুজিবুল হক এমপি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি বলেছেন, বিএনপি- জামায়াতের উপর আল্লাহর গজব পড়ছে, তারা ক্ষমতার মুখ আর দেখবে না, এরা বোমা রাজনীতি করে, মানুষ পুড়িয়ে হত্যা করে, জনগনের উন্নয়নের জন্য কাজ করে না, মানুষ তাদের ক্ষমতায় দেখতে চায় না।
এমপি মুজিবুল হক মুজিব আরো বলেন, এদেশের যত উন্নয়ন হয়েছে ,আমার নেত্রী শেখ হাসিনার আমলে হয়েছে। বিএনপি- জামাত শুধু লুটপাট করছে, এজন্য আপনারা আবার নৌকা মার্কা ভোট দিবেন। এ সরকারের আমলে দেশ উন্নয়নের রোড মডেল হয়েছে। বিশে^ বড় বড় নেতা আজ বাংলাদেশের দিকে তাকিয়ে অবাক হয়ে যায় ,চার পাশে শুধু উন্নয়ন আর উন্নয়ন।
মঙ্গলবার (১৮জুলাই) সকালে কুমিল্লা নগরীর রামঘাটস্থ দলীয় কার্যালয় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজনে ‘উন্নয়ন শোভাযাত্রা শুরু করার পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।পরে এমপি মুজিবুল হকের নেতৃত্বে বিশাল শোভাযাত্রাটি রামঘাটস্থ দলীয় কার্যালয় থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
সভাপতির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথি দত্ত , এমএ করিম মজুমদার,সাংগঠনিক সম্পাদক রূপম মজুমদার , আশিকুন নবী বাপ্পি,বরুড়া পৌরসভার মেয়র বরকত উল্লাহ, ,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার এবিএম খোরশেদ আলম,শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অধ্যক্ষ শহীদুল্লাহ,দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাপন পাল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুদ্দিন পাপ্পুসহ প্রমুখ।