বুড়িচংয়ে বিদ্যুৎপৃষ্টে দুই সন্তানের জনকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

কুমিল্লার বুড়িচংয়ে পুকুরে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি সেচতে গিয়ে বিদ্যুৎ এর তারে জড়িয়ে সুমন (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের জরইন গ্রামের নান্নু মিয়ার পুকুরে এ ঘটনা ঘটে। নিহত সুমনের পিতার নাম আব্দুল করিম। সে দুই সন্তানের জনক ছিল।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের জরইন গ্রামের নান্নু মিয়ার পুকুরে মাছ ধরার জন্য একই এলাকার শ্রমিক (ব্যাটারিত চালিত অটো রিকশা চালক) সুমনকে নিয়ে আসে।
নান্নু মিয়ার পুকুরে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি সেচ করার সময় মোটরে সমস্যা দেখা দেয়। এ সময় সুমন বিদ্যুৎ এর লাইন মেরামত করতে গিয়ে ছেড়া তারে জড়িয়ে পরে।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ মনিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।
সুমন ওই গ্রামের প্রভাষক শাহজাদা মোঃ হোসাইন এর বাড়ীতে বহু বছর ধরে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছে। সে ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়ন এর বড়ধূশিয়া গ্রামের মৃত আব্দুল করিম এর ছেলে।
নিহত সুমনের দুই পুত্র সন্তানের জনক এর মধ্যে তার স্ত্রী ৬ মাসের গর্ভবতী। তার বড় ছেলে নয়ন (১২) ৬ষ্ঠ শ্রেণিতে এবং ছোট ছেলে হাবিব (৬) ২য় শ্রেনীতে লেখা পড়া করে।
বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান জানান, কারো পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।