মনোহরগঞ্জে আ.লীগের সম্মেলনে এলজিআরডি মন্ত্রী বিএনপি একটি ছিনতাইকারীর দল

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন তার অনেক প্রমাণ আছে। ১৫ আগস্ট এলে যখন আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়, তখন তারা খালেদা জিয়ার কথিত জন্মদিন পালন করে। সেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেছেন- আওয়ামী লীগ থেকে ক্ষমতা ছিনিয়ে নেবেন। কোন কিছু ছিনিয়ে নেওয়া তো ছিনতাইকারীর কাজ। তাহলে বিএনপি হলো একটি ছিনতাইকারীর দল।
গতকাল সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লার মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় আবদুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনকে পুনরায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সম্মেলনে কুমিল্লাা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লা খোকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এর আগে সোমবার সকালে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম। সম্মেলনে লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো.ইউনুছ ভুঁইয়কে সভাপতি ও ভাইস চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। আর তাবারক উল্লাহ কায়েসকে সভাপতি ও অ্যাডভোকেট মো.রফিকুল ইসলাম হিরাকে সাধারণ সম্পাদক করে পৌরসভা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।