মুরাদনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মুরাদনগর প্রতিনিধি।।
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

কুমিল্লার মুরাদনগরে বসত বাড়ির পাশে থাকা পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কালারাইয়া গ্রামের কাজী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশুর মৃত্যুর ঘটনায় এলাকাজুড়ে চলছে শোকের মাতম।

নিহত শিশু কাজী ইয়াছিন আরাফাত(৩) উপজেলার কালারাইয়া গ্রামের কাজী তানভীর মিয়ার ছেলে ও রোজা মনি(৩) একই এলাকার মিদন মিয়ার মেয়ে। তারা দুজন সম্পর্কে চাচা-ভাতিজি ছিল।

দুই শিশুর মৃত্যুর বিষয়টি ছেলের বাবা কাজী তানভীর বলেন, প্রতিদিনের মত আজকে সকাল ৯টার দিকে আমার চাচাত বোন রোজা মনি ও আমার ছেলে ইয়াছিন দুজন মিলে বাড়ির পিছনে পুকুর পাড়ে খেলতে যায়। কিছুক্ষন পর তাদের দুইজনকে কোথাও দেখতে না পেয়ে দুই পরিবারের সদস্যরা চারদিকে খোঁজতে থাকি।

খোঁজাখুঁজির একপর্যায় পুকুর পানিতে তাদের ভাসতে দেখি। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান বাহার খান বলেন , দুই শিশু মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমি অভিভাবকদের সাথে কথা বলে তাদের সমবেদনা জানিয়েছি। এরকম যেন দুর্ঘটনা আর না ঘটে জন্য সকল অভিভাবকদের সচেতন থাকতে হবে।।

বাঙ্গরা থানার ওসি শফিউল আলম বলেন,দুই শিশু নিহতের ঘটনা আমরা শুনছি।আজ বিকেলের দিকে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।