লক্ষ্মীপুরে বিএনপির ৪৬ নেতাকর্মীর জামিন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা মামলায় বিএনপির ৪৬ নেতাকর্মীর জামিন দিয়েছেন আদালত।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ রহিবুল ইসলামের আদালতে আত্মসমর্পণের পর জামিন আবেদন করলে আদালত সেটি মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্র জানায়, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি উপজেলা পরিষদ এলাকায় শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে আসামিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে উশৃঙ্খল স্লোগান দেন। এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুমান বিএনপির নেতাকর্মীদের ভয়ে তাজমহল সিনেমা হল এলাকার একটি দোকানে লুকানোর চেষ্টা করেন। সেখান থেকে যুবদল নেতা আলমাসসহ আসামিদের কয়েকজন তাকে টেনে বের করে বেধড়ক পেটায়। ওইদিন রাতে জুমান বাদী হয়ে উপজেলা যুবদলের সাবেক সভাপতি শফিকুল আলম আলমাস, উপজেলা বিএনপির সহ-সভাপতি সফিক ভূঁইয়াসহ ৫৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা করেন।

এদিকে ঘটনায় ১ মার্চ উপজেলার বামনী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মো. শান্ত বাদী হয়ে যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাঙ্গালীসহ আওয়ামী লীগের ৩৮ নেতার্মীর নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫০ জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়।