লাকসামে গামছা প্রতীকের পোস্টার ছেঁড়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

কুমিল্লার লাকসামে কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। সংসদ সদস্য প্রার্থী জমির উদ্দিন ফেসবুকে এ বিষয়ে ভিডিও প্রকাশ করেন। রিটানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করবেন তিনি।

সর্বকনিষ্ঠ প্রার্থী জমির উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে জনতা বাজারে গামছা প্রতীকের পোস্টার ছেঁড়া হয়েছে। শুক্রবার উত্তরদা স্কুলের সামনে আমার পোস্টার ছেঁড়া হয়েছে। কারা এ কাজ করেছে আমি জানি না। তবে বলবো প্রভাবশালী মহল এ কাজটি করেছে। আমি এ বিষয়ে রিটানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করবো । যদি তিনি সমাধান করে দেন, আমি নির্বাচনে অংশ নেবো।

রিটার্নিং অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন, এটির কোনো সুযোগ নেই। লিখিত অভিযোগ করলে, আমরা যাচাই করে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী কুমিল্লার জমির উদ্দিন। তার বয়স ২৫ বছর ৯ মাস। এক ভিডিওতে দ্বাদশ সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী বলে নিজকে দাবি করেছেন। তিনি কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকে নির্বাচনে লড়বেন। লাকসাম নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র জমিরের জন্ম ১৯৯৮ সালের ৫ ফেব্রুয়ারি।