লাকসামে সাংবাদিক  মনিরকে কাপুরুষোচিত ভাবে তুলে নেয়ায় বিএনপি মহাসচিবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

কুমিল্লার লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহবায়ক ও দৈনিক দিনকাল লাকসাম উপজেলা প্রতিনিধি সাংবাদিক মনির আহমেদকে বিএনপির কেন্দ্রঘোষিত গত ২২ আগষ্ট ২০২২ থেকে শুরু হওয়া ধারাবাহিক বিক্ষোভ কর্মসুচীকে কেন্দ্র করে লাকসাম-মনোহরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের উপর স্থানীয় আওয়ামী সন্ত্রাসীদের অব্যাহত সহিংসতা নিয়ে সংবাদ প্রকাশের জেরে গত ২৭ আগষ্ট দিবাগত রাত ৩ টায় ঢাকা থেকে ট্রেনযোগে লাকসাম ফিরে লাকসাম জংশন থেকে তার বাড়ী যাওয়ার পথে একটি অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী কালো গ্লাসের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরবর্তীতে প্রায় এক ঘন্টারও বেশী সময় পর তাকে রাজনীতি এবং সাংবাদিকতা পেশা ছেড়ে দেয়ার শর্তে কুমিল্লা নগরীর শাসনগাছা ফ্লাইওভারে নামিয়ে দেয় অস্ত্রধারী সন্ত্রাসীরা। এ সময় তারা তার মোবাইল এবং তার নিকট থাকা সামান্য কিছু নগদ টাকা নিয়ে যায়। লাকসাম থেকে কুমিল্লা শাসনগাছা পর্যন্ত আসার পথে তাকে বেধরক মারধর, নানান নির্যাতন সহ তার উপর বিভৎস্য এবং পৈশাচিক আচরন করে অস্ত্রধারী ওই বাহিনী।

আজ শনি বার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমন ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই নারকীয় তান্ডবের সাথে জড়িত সন্ত্রাসীদের বিচার দাবী করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। – প্রেস বিজ্ঞপ্তি