শেখ হাসিনার অধীনে দেশে আর কোন নির্বাচন হবে না, করতে দেওয়া হবে না

কুমিল্লা শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সাথে মত বিনিময় সভায় হাজী ইয়াছিন
সদর দক্ষিণ প্রতিনিধি ॥
প্রকাশ: ১ বছর আগে

বিএনপির কেন্দ্রীয় ত্রান ও পুন:বাসন বিষয়ক সম্পাদক,কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছিন বলেছেন, যেই সরকার ডিমের বাজার নিয়ন্ত্রন করতে পারে না সেই সরকারের তো নূন্যতম লজ্জা থাকা উচিত। যদি লজ্জা থাকত তাহলে তারা স্বেচ্ছায় পদত্যাগ করত। গনতন্ত্রহরণকারী রাতের ভোটের এই সরকার আবার ভোট চুরি করে ক্ষমতায় আসার পাঁয়তারা করছে। কিন্তু তারা এখনো জনগনের ভাষা বুঝতে পারছে না। শেখ হাসিনার অধীনে দেশে আর কোন নির্বাচন হবে না এবং করতে দেওয়া ও হবে না। হাজী ইয়াছিন গতকাল শনিবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার একটি রেস্টুরেন্টে কুমিল্লা জেলা শিক্ষক কর্মচারী ঐক্যজোটের (মাধ্যমিক) নেতৃবৃন্দদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।
আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে জেলার শিক্ষক কর্মচারী ঐক্যজোটের নেতাদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
কুমিল্লা জেলা শিক্ষক – কর্মচারী ঐক্যজোটের সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন মিয়াজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপি আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক অধ্যাপক সারোয়ার জাহান দোলন, মহানগর বিএনপি নেতা নিজাম উদ্দিন কায়সার, সদর দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি হাজী সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, কুমিল্লা মহানগর বিএনপির সদস্য অধ্যাপক নেছার আহমেদ রাজু, কুমিল্লা মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ হাসান, যুবদল নেতা মোঃ মোবারক হোসেন, কুমিল্লা মহানগর তাঁতী দলের আহবায়ক মোঃ রেজাউল প্রমুখ।
এ দিকে, মতবিনিময় সভায় কুমিল্লা জেলা শিক্ষক – কর্মচারী ঐক্যজোটের নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন, আবদুল হান্নান,মোঃএরশাদ হোসেন, মোঃ মুসা,মোঃ জসিম, মোঃ সফিক,মোঃ সাইদ, মোঃ ইদ্রিস পাটোয়ারি, মোঃ নুরুজ্জামান জাহাঙ্গীর, সেলিম তালুকদার, মোঃ হাসেম,মোঃ জাহাঙ্গীর প্রমুখ।