সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপিকে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা প্রদান

চৌদ্দগ্রাম প্রতিনিধি ।।
প্রকাশ: ৩ মাস আগে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসন থেকে পঞ্চম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপিকে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র ঢাকাস্থ ধানমন্ডির বাসায় চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আবদুল জলিল রিপন ও সাধারণ সম্পাদক আবুল বাশার রানার নেতৃত্বে শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বকর সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, কার্যনির্বাহী সদস্য মনোয়ার হোসেন, সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, ঈমাম হোসেন ভূঁইয়া শরীফ, আব্দুর রউফ, আব্দুর রব লাভলু, ইউসুফ মজুমদার প্রমুখ।
এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি এর সহধর্মিনী, সুপ্রিম কোর্টের আইনজীবী হনুফা আক্তার রিক্তাকে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। পরে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি এর সাথে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিচার নিয়ে আলোচনা করেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নেতৃবৃন্দ।