সুবর্ণচরে স্বামীর নির্যাতনে নিথর হলেন গৃহবধূ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে উপজেলার চর মজিদ এলাকায় স্বামীর নির্যাতনে শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী গা ঢাকা দিয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত পৌনে ১১টার দিকে উপজেলার চর মজিদ গ্রাম থেকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এর আগে, একই দিন সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে বাবার বাড়িতে তার মৃত্যু হয়।

মৃত শারমিন আক্তার (২২) উপজেলার চর জুবলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী।

শারমিনের বাবা মনির আহাম্মদ তার অভিযোগে জানান, শারমিন কিছুদিন আগে স্বামীর বাড়িতে নির্যাতনের শিকার হলে বাবার বাড়িতে চলে আসেন। শ্বশুরবাড়ি থেকে আসার পর শারমিন অসুস্থ ছিলেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাবার বাড়িতে তার মৃত্যু হয়েছে।

নিহতের পরিবার অভিযোগ করে আরো জানায়, অভাবের কারণে শারমিনের বাবা তাকে চিকিৎসা করাতে পারেননি। এতে সে আরো অসুস্থ হয়ে পড়লে গতকাল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে বাবার বাড়িতে সে মারা যায়। ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ বের করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানায় নিহতের পরিবার।

শারমিনের পরিবারের অভিযোগের বিষয়ে কামাল হোসেনের মুঠোফোনে যোগাযোগ করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

চর জব্বর থানার ওসি দেবপ্রিয় দাস বলেন, লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। তবে সুরতহাল রিপোর্টে নির্যাতনের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।