সৌদিতে দুর্ঘটনায় ফরিদগঞ্জের যুবক নিহত

চাঁদপুর প্রতিনিধি।।
প্রকাশ: ১ বছর আগে

সৌদি আরবের দাম্মামে গ্রিল ওয়ার্নিং কাজ করার সময় উঁচু ক্রেন থেকে লোহার পিলার পড়ে মো. রবিউল বেগ (২৩) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যায় দাম্মাম শহরের আল কাতিব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রবিউল বেগ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ড ষোলদানা গ্রামের বেগের বাড়ির আবুল কালাম বেগের বড় ছেলে। তিনি ২০১৫ সালে সৌদি আরবে যান।

সৌদি আরব প্রবাসী একই গ্রামের সালাউদ্দিন সজিব বলেন, রবিউল প্রতিদিনের মতো কর্মস্থলে ওয়ার্নিংয়ের কাজ করছিলেন। ক্রেনের উপরে লোহার পাইপ ওয়ার্নিং (ঝালাই) কাজ করছিলেন তিনি। হঠাৎ ক্রেনের ত্রুটির কারণে ৪২ ফুট ওপর থেকে পাইপ তার গায়ে পড়ে যায়। এরপর আমরা অ্যাম্বুলেন্সে করে সৌদি আরব আল কাতিব সেন্টার হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ৬ ভাইবোনের মধ্যে রবিউল সবার বড়। তার পাঁচ বছর বয়সি একটি ছেলে রয়েছে।

নিহতের বাবা আবুল কালাম বেগ জানান, সাত বছর আগে রবিউল সৌদিতে যায়। আগামী ফেব্রুয়ারি মাসে বাড়িতে আসার কথা ছিল; অগ্রিম বিমানের টিকিটও কেটে রেখেছে। ভাগ্যের নির্মম পরিহাস? যে বিমানে পরিবার-পরিজনদের সঙ্গে দেখা করতে আসার কথা। আজ সেই বিমানে আসবে তার নিথর দেহটি।