স্বতস্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করলেন রুমি

হৃদয় হাসান ॥
প্রকাশ: ৫ মাস আগে

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন নির্বাচনে মনোনয়ন দাখিল করছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ব বিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসন কার্যালয়ে রিটানিং অফিসারের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন। জেলা রিটার্নিং অফিসার ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান মনোনয়নপত্র গ্রহণ করেন।

পরে সাংবাদিকদের রুমি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন— বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এ ক্ষেত্রে আমি আমার নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’ এবার নির্বাচন উৎসব আনন্দময় হবে বলে আমি মনে করছি। এই ক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা কামনা চায়

তিনি আরও বলেন, ‘আমি আওয়ামীলীগ থেকে উঠে আসা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী,বুড়িচং-ব্রাহ্মণপাড়া তৃণমূল আওয়ামী লীগের চাওয়াতে আমি নির্বাচনে অংশগ্রহণ করছি,ইনশাআল্লাহ দুই উপজেলার জনগন এবার বিপ্লব ঘটাবে।

 

এহতেশামুল হাসান ভূইয়া রুমি আরো বলেন, করোনাকাল থেকে অদ্যবদি তিনি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের পাশে ছিলেন। দুই উপজেলার ১৭ টি ইউনিয়নের সবকটি গ্রামের ঘুরে-ঘুরে সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ করেছেন তিনি।

দুই উপজেলার আশ্রয়ন প্রকল্পসহ সকল গরীব-দুখি মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন বলেই আজ সাধারণ মানুষ তাকে এই ভালোবাসা দিয়েছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেলেই তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রন করবেন।

এসময় উপস্থিত ছিলেন শাহীন কাদির, সাইফুল মেম্বার,আবুল কালাম আজাদ,কালু ভূমিক,রফিক মেম্বার,মোঃ রাসেল রানা,সাকিল আহমেদ