হোমনায় কর্তব্যরত পুলিশ সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

কুমিল্লার হোমনা থানায় দায়িত্বপালনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্য মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার রাতে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। তার নাম মোক্তার হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮।
গতকাল বৃহস্পতিবার তার নিজ বাড়ি চাঁদপুর জেলার মতলব (উত্তর) উপজেলার তালতলী গ্রামে তাকে নামাজে জানাজা শেষে দাফন করা হয়েছে। তার স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে। ছেলে শুভ (১৩) অষ্টম শ্রেণি, মো. সোহাগ (৮) তৃতীয় শ্রেণিতে পড়ে এবং কন্যা জান্নাতের বয়স ১ বছর।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, মোক্তার হোসেন বুধবার সন্ধ্যায় থানায় দায়িত্ব পালনকালে হঠাৎ তিনি বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করছিলেন। সঙ্গে সঙ্গে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি চাঁদপুর মতলব থানার তালতলী গ্রামের জানাজা শেষে দাফন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ফাদলুল আজিম আবরার বলেন, হাসপাতালে আনার আগেই হৃদ যন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।