সংবাদ শিরোনাম
সোমবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
ভয়ঙ্কর ঝড়-বৃষ্টির পর অপেক্ষা করছে তীব্র গরমউটের জন্য বিশ্বের সবচেয়ে বড় হাসপাতাল বানাচ্ছে সৌদি আরবকাবা শরিফ ও মসজিদে নববিতে সেলফি তোলা নিষিদ্নোয়াখালীতে বাসের ধাক্কায় নিহত ১কুমিল্লাবাসীর ভালোবাসায় সিক্ত অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী মাহমুদুল হাসান জয়কুমিল্লায় দুধ বিক্রেতার হাতে গৃহবধূ ধর্ষণবার্ডে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালায় আফ্রিকা ও এশিয়ার ১২ দেশের অংশগ্রহণকুমিল্লা সিটি ক্লাবে অভিযান, বিপুল পরিমাণের মাদকসহ আটক ১কুমিল্লায় মুজিববর্ষ উপলক্ষ্যে দারিদ্র বিমোচনে রিকশা ভ্যান বিতরণকুমিল্লায় মুজিব বর্ষ উপলক্ষে- কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট ট‚র্ণামেন্ট উদ্বোধনব্রাহ্মণবাড়িয়ায় টাকার জন্য ছেলের দা’য়ের কোপে বাবা খুনস্কুল শিক্ষার্থীদের মাঝে – এপেক্স ক্লাব অব কুমিল্লার শিক্ষা সামগ্রী বিতরণউড়ে উড়ে গ্যাস যাচ্ছে বাসা-বাড়িইতিহাসে প্রথমবার অ্যান্টার্কটিকায় ২০ ডিগ্রির ওপর তাপমাত্রা১৪১ বছরে এমন জানুয়ারি দেখেনি পৃথিবীকুমিল্লায় বি নেগেটিভ বøাড ডোনারদের মিলন মেলাকতিপয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে কুমিল্লা বোর্ডে এসএসসিতে নকলের মহামারী!ব্রাহ্মণবাড়িয়ায় আখেঁর রস থেকে তৈরী হয় সুস্বাদু লালিকুমিল্লায় শংকুরপুর পুকুরে বিষ প্রয়োগে ২০ লক্ষ টাকা মাছ নিধনের অভিযোগকুমিল্লায় ২৫ হাজার ইয়াবাসহ আটক ৫

হত্যা মামলার জামিন নিতে এসে কারাগারে সৌদি প্রবাসী

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার মুরাদনগরের চাঞ্চল্যকর মোস্তাক হত্যার মুল পরিকল্পনাকারি সৌদি প্রবাসী নুর মোহাম্মদের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছে আদালতের বিচারক। গত রোববার ওই হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী নুর মোহাম্মদ সৌদি আরব থেকে দেশে এসে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
মামলার অভিযোগপত্রের সূত্রে জানা যায়, ২০১৭ সালের নভেম্বর মাসে নুর মোহাম্মদের নেতৃত্বে পাচপুকুরিয়া গ্রামের আমির হোসেন, কাজী সাইফুল, আবদুস সালাম, তাজুল ইসলাম, বজলু মিয়া, দেলোয়ার, শামীমসহ আরও কয়েকজন প্রকল্পের ম্যানেজার মোস্তাক মিয়াকে হত্যার পরিকল্পনা করে। হত্যাকান্ডের জন্য অর্থ বিনিয়োগ এবং সার্বিক পরিকল্পনা শেষে ওই বছরের ডিসেম্বরে সৌদি আরব চলে পাড়ি দেয় নুর মোহাম্মদ। গত বছরের ২৪ জানুয়ারি প্রজেক্টের কাজের ব্যাপারে ম্যানেজার মোস্তাককে তার মোবাইল ফোনে কল করে সাইফুল। ওইদিন দুপুরে ঢাকা থেকে রওয়ানা হয়ে কুমিল্লার মুরাদনগরে সন্ধ্যায় পৌঁছে প্রজেক্টের লোকজনের সাথে দেখা করে। রাত সাড়ে সাতটার দিকে বাঁশকাইট এলাকায় পূর্বপরিকল্পনা অনুযায়ী উল্লেখিতরা আল্লাহর দান মৎস্য প্রকল্প’র ম্যানেজার মোস্তাক মিয়াকে হত্যা করে লাশ বাঁশকাইট মরিচা খালে ফেলে দেয়। মোস্তাকের স্ত্রী পারভীন আক্তার তাঁর স্বামীকে ফোনে না পেয়ে ২৫ জানুয়ারি মুরাদনগর এসে খোঁজাখুঁজি করেন। পরে তিনি মুরাদনগর থানায় সাধারণ ডায়েরী করেন। ২৭ জানুয়ারি খালের পাড়ে মোস্তাকের লাশের সন্ধান মিলে। ওইদিনই মুরাদনগর থানায় অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে তিনি মামলা করেন। পুলিশ মামলাটির তদন্তে নেমে ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত মৎস্য প্রজেক্টের ৫ আসামীকে গ্রেফতার করে। আসামীরা ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার ঘটনার মূল পরিকল্পনাকারি ও অর্থের যোগানদাতা হিসেবে মৎস্য প্রজেক্টের মালিকানা অংশীদার সৌদি প্রবাসী নুর মোহাম্মদের নাম প্রকাশ করে। গত বছরের ২৬ ডিসেম্বর পুলিশ মোস্তাক হত্যাকান্ডে জড়িত থাকার অপরাধে নুর মোহাম্মদসহ ৮ আসামীর নাম উল্লেখ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *