সংবাদ শিরোনাম
সোমবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
ভয়ঙ্কর ঝড়-বৃষ্টির পর অপেক্ষা করছে তীব্র গরমউটের জন্য বিশ্বের সবচেয়ে বড় হাসপাতাল বানাচ্ছে সৌদি আরবকাবা শরিফ ও মসজিদে নববিতে সেলফি তোলা নিষিদ্নোয়াখালীতে বাসের ধাক্কায় নিহত ১কুমিল্লাবাসীর ভালোবাসায় সিক্ত অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী মাহমুদুল হাসান জয়কুমিল্লায় দুধ বিক্রেতার হাতে গৃহবধূ ধর্ষণবার্ডে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালায় আফ্রিকা ও এশিয়ার ১২ দেশের অংশগ্রহণকুমিল্লা সিটি ক্লাবে অভিযান, বিপুল পরিমাণের মাদকসহ আটক ১কুমিল্লায় মুজিববর্ষ উপলক্ষ্যে দারিদ্র বিমোচনে রিকশা ভ্যান বিতরণকুমিল্লায় মুজিব বর্ষ উপলক্ষে- কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট ট‚র্ণামেন্ট উদ্বোধনব্রাহ্মণবাড়িয়ায় টাকার জন্য ছেলের দা’য়ের কোপে বাবা খুনস্কুল শিক্ষার্থীদের মাঝে – এপেক্স ক্লাব অব কুমিল্লার শিক্ষা সামগ্রী বিতরণউড়ে উড়ে গ্যাস যাচ্ছে বাসা-বাড়িইতিহাসে প্রথমবার অ্যান্টার্কটিকায় ২০ ডিগ্রির ওপর তাপমাত্রা১৪১ বছরে এমন জানুয়ারি দেখেনি পৃথিবীকুমিল্লায় বি নেগেটিভ বøাড ডোনারদের মিলন মেলাকতিপয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে কুমিল্লা বোর্ডে এসএসসিতে নকলের মহামারী!ব্রাহ্মণবাড়িয়ায় আখেঁর রস থেকে তৈরী হয় সুস্বাদু লালিকুমিল্লায় শংকুরপুর পুকুরে বিষ প্রয়োগে ২০ লক্ষ টাকা মাছ নিধনের অভিযোগকুমিল্লায় ২৫ হাজার ইয়াবাসহ আটক ৫

এবার সুবর্ণচরে কিশোরীকে তিনজন মিলে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। নির্যাতিতা ওই কিশোরী নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের বরইতলা এলাকার একটি মাছের ঘেরে এ ঘটনা ঘটে।

নির্যাতিতা ওই কিশোরী জানান, সন্ধ্যায় বাড়ি থেকে তার ভাগনিকে নিয়ে বোনের বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে খালপাড় এলাকায় চারজন তার পথরোধ করে এবং তার মুখ চেপে ধরে তাকে পার্শ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে গিয়ে তিনজন পালাক্রমে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে পেলে। পরে তাকে তার বোনসহ লোকজন উদ্ধার করে।

নির্যাতিতার বড় বোন জানান, ঘটনার পর তার শিশু মেয়ে বাড়িতে গিয়ে কান্নাকাটি করে তাকে জানায় তার খালাকে কারা যেন পথ থেকে তুলে নিয়ে গেছে। এমন খবর জানার পর বাড়ি ও বাড়ির আশপাশের লোকজন নিয়ে বোনকে খুঁজতে খুঁজতে রাত প্রায় সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী একটি খামার বাড়িতে গিয়ে তাকে বিবস্ত্র ও অজ্ঞান অবস্থায় পায়। পরে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে এবং সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

চরজব্বার থানা পুলিশের ওসি মো. সাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। তারপরও তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করে থানায় আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *