বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
শাহবাজপুর সেতুতে ভাঙন: ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ভোগপিতা খুন, পুত্র আটক২০২০ সালের মধ্যে শতভাগ বিদ্যুৎবাংলাদেশের বিপক্ষে খেলতে পারে স্টোইনিস: ল্যাঙ্গারশিখর ধাওয়ানের বিশ্বকাপ শেষ২৪ ঘণ্টায় ২ বিলিয়ন টন বরফ গলে গ্রিনল্যান্ডেরতিনবার গোল করেও গোলশূন্য ড্র ব্রাজিলেরনিজেদের সেরা একাদশ খুঁজে হয়রান অস্ট্রেলিয়াআফগানিস্তানকে ‘না’ করে দিলো ভারতীয় বোর্ডপ্রিপেইড মিটার নিয়ে ভোগান্তির যত অভিযোগদেশের প্রথম লোহার খনির সন্ধান‘আগে কাগজে বইল্যা ভোট দিছি, অহন টিপ দিলে হইয়া যায়’স্ত্রীর বিরুদ্ধে স্বামীর গায়ে গরম তেল ঢেলে দেওয়ার অভিযোগকুমিল্লায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহতকুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ রতন সাহার দূর্নীতির আমলনামা # মসজিদের কোটি টাকার কোন হিসেব নেই # বেশি টাকা লোপাট হয়েছে কর্মচারী কল্যাণ তহবিলে # ক্রীড়া প্রতিযোগিতার নামে উত্তোলন করা হয়েছে ২৪ লাখ টাকা # অধিভুক্তি ফি খাতে ১৭ লাখ টাকা বেশি উত্তোলন করা হয়েছে # ব্যাপক অনিয়ম রয়েছে পরিবহন খাতেও # ছাত্র সংসদ না থাকলেও টাকা উত্তোলন ও ব্যয় হচ্ছে প্রতিনিয়ত # ল্যাবেরটরি ফান্ডের ১৬ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন হয় অফিস সহায়ক দ্বারা # ব্যবহারিক পরীক্ষার ফি হতে লুট হয় ২৪ লাখ ২৯ হাজার টাকা # কলেজ উন্নয়ন খাতের নামে ৩৫ লাখ টাকা লোপাট # প্রতিটি সেক্টরেই রয়েছে দূর্নীতি ও অনিয়মশরীর চর্চার ভিডিও দিয়ে চমকে দিলেন সালমান খানক্রাইস্টচার্চের মসজিদে হামলার ভিডিও শেয়ার করায় ২১ মাসের কারাদণ্ডছক্কার বিশ্বরেকর্ড গড়লেন মরগ্যানজাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারিঅস্ট্রেলিয়া ম্যাচটাও খুব গুরুত্বপূর্ণ : রাজ্জাক

তাসকিনের গোঁফ-রহস্য

এবারের বিপিএলে নতুন লুকে আবির্ভূত হয়েছেন তাসকিন আহমেদ। রেখেছেন স্টাইলিশ ‘গোঁফ’। সিলেট সিক্সার্সের জার্সি গায়ে তা নিয়েই মাঠ মাতাচ্ছেন তিনি।

সম্প্রতি এক বিশেষ আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম প্রথম আলো ফেসবুক পেজ। তাতে তিনি বলেন, আমার একটু গোঁফ ও অল্প দাড়ি উঠেছে। সেটি রেখে দিয়েছি। তবে নিজেকে ভাবগাম্ভীর্যপূর্ণ বা একটু বড় মানুষ হিসেবে উপস্থাপনের জন্য নয়।

ইতিমধ্যে বাবা সত্তা পেয়েছেন তাসকিন। বড় মানুষই তো বটে! অনেকে তা-ই ধরেছিলেন। তবে এ পেসার বলছেন ভিন্নকথা- নিজেকে বড় দেখানোর জন্য গোঁফ রাখিনি। মায়ের কথাতেই তা রাখা।

তো কীভাবে? সেই ঘটনারও ব্যাখ্যা দিয়েছেন ডানহাতি পেসার, বিসিএলে চারদিনের ম্যাচ খেলতে গিয়েছিলাম। দুটা ম্যাচ শেষ করে বাসায় এসেছি। আম্মু বলছেন- তোমার গোঁফ বড়ই হয়েছে দেখছি। তো রেখে দাও। এর পর মায়ের কথাতেই রেখে দিয়েছি।

প্রতিশ্রুতিশীল পেসার জানান, আগে একটু উঠলেই কেটে ফেলতাম। ক্লিন শেভ করতাম। আম্মু বলেন, ঠিক আছে তুমি যখন রেখেই দিয়েছ, তখন আর কেটো না। বিদেশি অনেক ফাস্ট বোলারই তো রাখে। তুমি রেখে বিপিএল খেলে দেখো। ব্যাস রেখে দিলাম।

তাসকিনের বিশ্বাস- ফর্ম ভালো হলে এই গোঁফ রাখাই হয়ে যাবে ট্রেন্ড।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *