বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
রাতে এমপি শম্ভুর চেম্বারে মিন্নির আইনজীবীর বৈঠক নিয়ে তোলপাড়মিন্নির জামিন শুনানি ৩০ জুলাইমিন্নির জামিন চেয়ে ফের আবেদন‘আমরা অভ্যন্তরীণভাবে বলেছি, প্রিয়া ট্রাম্পের কাছে বলেছেন’প্রিয়া সাহার ষড়যন্ত্র সফল হবে না : বীর বাহাদুরহিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার‘আমার পাঞ্জাবি খুলে নুসরাতের গায়ে পরিয়ে দেই’প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচারবুড়িচংয়ে সড়কে বেরিক্যাড দিয়ে ডাকাতিধর্ষণে সাত বছরের শিশু হাসপাতালে, যুবক আটককুমিল্লায় ৩ সহ¯্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নব্যাটিং-বোলিংয়ের চেয়ে ফিল্ডিং ব্যর্থতাই বেশি ভুগিয়েছে টাইগারদেরআইসিসির চোখেও বিশ্বকাপে ব্যর্থ বাংলাদেশ!আমি নিশ্চিত নিয়ম বদলাবে : নিউজিল্যান্ড কোচবিশ্বকাপ জিতিয়ে নাইটহুড উপাধি পাচ্ছেন স্টোকস১০নং ডাইনিং স্ট্রিটে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডবিশ্বকাপ খেলে কত পেলো চ্যাম্পিয়ন ইংল্যান্ড, কত পেলো বাংলাদেশ!‘আমিই এখন সম্ভবত নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’বিশ্বকাপ জিততে না পেরেও অন্যরকম এক উইলিয়ামসন!নিউজিল্যান্ডকে সহানুভূতি জানালেন বাটলারও

আদালতের জবানবন্দি ১৫ বছরের জয়কে হত্যা করেছে ১৩ বছরের দূর্জয়

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতায় ইউনিয়নের ঘোষবাড়ির কালিমন্দিরের পাশে আলোচিত স্কুলছাত্র জয় চন্দ্র ঘোষকে (১৫) হত্যার পর মাটিচাপা দেওয়ার রহস্য উদঘাটন করেছে দেবিদ্বার থানা পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত একই বাড়ির দূর্জয় চন্দ্র দাস (১৩) নামে কিশোরকে আটক করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুক্রবার দূর্জয় হত্যার দায় স্বীকার করে এবং ১৬৪ ধারায় আদালতে জবানবন্দী দেয়। দূর্জয় চন্দ্র দাস একই বাড়ির শিতল চন্দ্র দাসের ছেলে। নিহত জয় চন্দ্র ঘোষ উপজেলার নবিয়াবাদ গ্রামের অমর চন্দ্র ঘোষের ছেলে। সে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। আজ শনিবার সকালে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল আনোয়ার এ কথা জানিয়েছেন।
জবানবন্দিতে দূর্জয় জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন দূর্জয় ও তার সহপাঠিদের সঙ্গে কথা কাটাকাটি হয় জয় চন্দ্র ঘোষ’র। পরে এ শত্রুতা নির্বাচনের পরে আরও তীব্র আকারে ধারণ করে। গত ৮ই জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে জয় চন্দ্র ঘোষকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ঘোষবাড়ি কালিমন্দিরের কাছে। এক পর্যায়ে পিছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সঙ্গে সঙ্গে জয় চন্দ্র ঘোষ মাটিতে লুটিয়ে পড়ে। মৃত্যু নিশ্চিত হলে মন্দিরের পাশেই তাকে গর্ত করে মাটিতে পুতে ফেলা হয়। হত্যাকা-ের ৮দিন পর নিহতের ডান হাতের ওপর থেকে মাটি সরে যাওয়ায় স্থানীয়রা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।
ওসি মো. জহিরুল আনোয়র জানান, ঘটনার সাথে জড়িত দূর্জয় চন্দ্র দাস বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। স্বীকারোক্তির পর তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। হত্যাকা-ের সাথে জড়িত বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

 

সংবাদটি শেয়ার করুন............
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
  • 2
    Shares



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *