আ’লীগ সরকার ৫ই মে আলেম-উলামার ওপর গণহত্যা চালিয়েছিলো: হেফাজত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও প্রবীণ আলেম আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, এই ইসলাম বিদ্বেষী জালিম সরকার সেদিন আলেম উলামা ও তৌহিদী জনতার উপর গণহত্যা চালিয়েছিলো।

রাতের আঁধারে গুলি করে হত্যা করেছিলো অসংখ্য তোলাবা, উলামা ও তৌহিদী জনতাকে। হেফাজতে ইসলামের কর্মীরা ১৩ দফা ঈমানী দাবি নিয়ে শাপলা চত্বরে অবস্থান করছিল। ইসলাম বিদ্বেষী, নাস্তিক্যবাদী জালেম শান্তিপূর্ণ সমাবেশে বর্বরোচিত হামলা চালিয়েছে। রক্ত ঝরিয়েছে  হাজারো আশেকে রাসুলদের।

শাপলা চত্বরের এই গণহত্যার ইতিহাস দেশপ্রেমিক ঈমানদার জনতা কখনো ভুলবে না। আল্লাহর জমিনে একদিন এই গণহত্যার বিচার হবেই ইনশাআল্লাহ।তিনি শুক্রবার (৫ মে)  বিকেলে আলোচিত শাপলা চত্বর দিবস উপলক্ষে এক বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা ২০১৩ সাল থেকেই ৫ মে শাপলা চত্বরের গণহত্যা, খুন ও নির্যাতনের বিচার দাবি করে আসছি।এখনো করছি এবং করতেই থাকবো। শহীদদের রক্তের বিনিময়ে এদেশে আল্লাহর দ্বীনের বিজয় পতাকা অবশ্যই উড়বে ইনশাআল্লাহ।

হেফাজত আমীর আরো বলেন, আমরা সবসময়ই তাদের জন্য আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে দোয়া করছি। মহান আল্লাহ পাকের কাছে তাদের খুনিদের বিচারের জন্য ফরিয়াদ করছি। এবং বাংলাদেশের মুসলিমদের উপর যে অত্যাচার জুলুম নির্যাতন চলছে তার ইহলৌকিক ফায়সালার জন্য সবাইকে কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করার জন্য আহবান জানাচ্ছি