ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পুরষ্কারে ভূষিত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৩ পুরস্কার ভূষিত হলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদার।

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র আয়োজনে বৃহস্পতিবার বিকালে ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন;বাংলাদেশ সুপ্রীম কোর্ট বিচারপতি এস.এম মজিবুর রহমান,সাবেক উপমন্ত্রী,১৪দলের কেন্দ্রীয়নেতা বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী,বিএসএমএমইউ’র প্রাক্তন প্রো-ভিসি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডক্টর শহীদুল্লাহ সিকদার,বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র চেয়ারম্যান আতা উল্লাহ খান,অগ্রগামী মিডিয়া ভিশন নির্বাহী পরিচালক এম.গোলাম ফারুক মজনু,বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন মহাসচিব এম এইচ আরমান চৌধুরী,ভারত পশ্চিমবঙ্গ’র গীতিকার ও সংগঠক কবি অগ্নিশিখা,শিক্ষাবিদ ও নজরুল গবেষক প্রফেসর ডক্টর শহীদ মনজু,ভারত পশ্চিমবঙ্গ’র বরেণ্য সংগীত শিল্পী তন্ময় মুখোপাধ্যায়, বাংলাদেশ প্রধান ফুটবলার রেহান ফারভীন,এস এম আমান উল্লাহ প্রমুখ।

এছাড়াও সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার চেয়ারম্যান থাকা অবস্থায় সমাজ সেবা ও সফল জনপ্রতিনিধি হিসেবে বিভিন্ন সময়ে গোল্ড মেডেলসহ সম্মাননা স্বারক ও সনদ গ্রহন করেন।