কুবিতে লিও ক্লাবের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

কুবি প্রতিনিধি : কুবিতে লিও ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটির পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) ক্লাবটির উপদেষ্টা লায়ন আজহার মাহমুদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে লিও ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী লিও রাশেদুল ইসলাম ও সাধারণ
সম্পাদক নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী লাবিবা ইসলাম।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সদ্য সাবেক সভাপতি লিও প্রণাব চক্রবর্ত, সহ-সভাপতি লিও মিজানুর রহমান ভূইয়া, মুনিরা আক্তার ও লিও মোঃ নুরুল হুদা, যুগ্মসচিব(প্রশাসন) লিও আল-আমীন, যুগ্মসচিব(প্রকল্প) লিও নিয়াজ আল মাসুম, কোষাধ্যক্ষ লিও আরিফা আক্তার তানজিনা, যুগ্ম কোষাধ্যক্ষ লিও মোঃ মেহেদী হাসান সিকদার,সাংগঠনিক সম্পাদক লিও হাসান মাহতাব মাহিন,সদস্য উন্নয়ন সমন্বয়কারী লিও নুরুল ইসলাম জামশেদ,সেবা সমন্বয়কারী লিও মোঃ হাসিবুল হাসান,আন্তর্জাতিক সম্পর্ক সমন্বয়কারী লিও রাহিদুল ইসলাম ও প্রশিক্ষক তাবু সমন্বয়কারী সদস্য হয়েছেন লিও আতাউল্লা।

সদ্য বিদায়ী ক্লাব প্রেসিডেন্ট প্রনব চক্রবর্ত্তী বলেন, লিও ক্লাবের মতো আন্তর্জাতিক মানের একটি সংগঠনের অংশ হয়েছি এই ভেবেই ভালো লাগছে। গত ১টি বছর আমাদের কার্যকালে অনেকগুলো সার্ভিস প্রোগ্রাম করেছি এবং নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। এই ক্লাবের ইতিহাসের সবচেয়ে বড় প্রোগ্রাম প্রথম ইন্সটলেশন প্রোগ্রাম করেছি আমরা। নতুনদের হাতে এই ক্লাবকে তুলে দিয়েছি। আমার বিশ্বাস তারাও এই ক্লাব সারা দেশ তথা সারা বিশ্বে রোল মডেল হিসেবে তৈরী করবে।