কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় বন্ধু আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

এন এ মুরাদ ।। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় সজিব মোল্লা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে বিদেশ পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থেকে ঘাতক সাকিব(২৫)কে আটক করে থানায় আনা হয়। এর আগে নিহতের বন্ধু হাসাকে গ্রেফতার করে আদালতে পাঠালে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধিতে হত্যার বিষয়টি স্বীকার করেন ।

মঙ্গলবার (২৪ মে ) বিকাল ৩ টায় এক প্রেসব্রিফিং-এ বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর-বাঙ্গরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুূভাষ চন্দ্র সাহা।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত সজিব পেশায় রাজমিস্ত্রিরী । মামলার প্রধান আসামী ঘাতক সাকিব ও সজিব একই গ্রামের হওয়ায় একসাথে চলাফেরা করত। তাদের মধ্যে
পরকিয়া প্রেমের জের ধরে বিরুধ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় ১৯ মে রাত প্রায় ৯ টায় অটোরিকশা চালক হাসানের গাড়িতে ঘুরার কথা বলে নিহত সজিবকে বাঙ্গরা বাজার থানাধীন কাগাতুয়া ইন্দুরিয়া ব্রিজের উত্তর পাশে শানু হাজীর পুকুরের দক্ষিণ পাড় নিয়ে আসেন এবং সেখানে এবং তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ফেলে রাখে। স্থানীয়রা দেখতে পেয়ে সজিবকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর স¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে মৃত্যু ঘটে।
বাঙ্গরা বাজার থানা ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এই হত্যা কান্ডের ঘটনায়
(২০মে) সজিবের বড় ভাই মোজ্জামেল হোসেন ডালিম বাদী হয়ে তিন জনকে নামীয় ও আরো চারজনকে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার মূল আসামী ঘাতক সাকিব বিদেশে পালিয়ে যাওয়ার সময় প্রযুক্তির সহায়তায় বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উক্ত হত্যায় জড়িত অন্য আসামীদের আটক অভিযান অব্যাহত।