কুমিল্লায় শশুর বাড়ি থেকে ডেকে এনে যুবককে হত্যা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৯ মাস আগে

আবদুল্লাহ আল মারুফ।।

কুমিল্লায় শ^শুর বাড়ি থেকে ডেকে এনে যুবককে হত্যা করেছে তার বন্ধুরা।বুধবার(২৪ মে) রাত ৯ টায় কুমিল্লা নগরীর টিক্কারচর এলাকার টিক্কারচর ব্রিজের দক্ষিণ পাশের চা দোকানে এই ঘটনা ঘটে । নিহত যুবক আব্দুল কুদ্দুস (৩৫) উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি সিএনজি চালিত অটোরিকশা চালক। কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ত্রিনাথ  সাহা  তথ্য নিশ্চিত করেছেন ।

নিহত কুদ্দুসের বাবা আব্দুস সালাম বলেন, আমার তিন ছেলের মধ্যে এটা মেজু ছেলে। সে শ্বশুরবাড়ির দক্ষিণ চর্থায় ছিল। বুধবার সন্ধার দিকে তাকে শুভপুরের সোহাগ নামের এক ছেলে শ্বশুরবাড়ি থেকে ডেকে আনে। এসময় আমার ছেলে কুদ্দুস, সোহাগ ও সাগর নামের আরেকজন দোকানে চা খাচ্ছিল। সোহাগ আমার ছেলের কাছে টাকা চায়। এসময় আমার ছেলে তাকে ২০০ টাকা দিয়ে বলে, জেলে থেকে এসেছিস। ঠিকঠাক চলিস আর এটা এখন রাখ। এখন এটা দিয়ে চল। টাকাটা হাতে নিয়েই সোহাগ আমার ছেলেকে ছুরি দিয়ে ঘাঁই (আঘাত) দেয়। এ সময় সাগরকেও ঘাঁই দেয়। তার শরীরে ভালোভাবে লাগেনি। সে এখন হাসপাতালে। ধারণা করছি টাকা কম দেয়ায় সে আমার ছেলেকে মেরেছে।

এসময় হাউমাউ করে কেঁদে উঠে বাবা সালাম বলে, আমার দেড় বছরের একটা ফুটফুটে নাতিন আছে। তার কি হবে? আমার ছেলের বউ কই যাবে? আমার বাকি দুই ছেলে প্রবাসে। সে আমার দেখাশোনা করতো। এখন কে দেখা শোনা করবে। আমরা খুনির ফাঁসি চাই।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত ত্রিনাথ  সাহা বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তার শরীরে ছুরির আঘাত আছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করছি। এদিকে তদন্ত চলমান রয়েছে। খুনের কারণসহ বিস্তারিত পরে বলা যাবে।