কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

গত ১ মে সোমবার কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের আংশিক কমিটি অনুমোদন করা হয় । নবগঠিত কমিটিতে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাজী আনোয়ারুল হক কে আহ্বায়ক,যুবদল নেতা খলিলুর রহমান বিপ্লব কে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, ফরিদ উদ্দিন শিবলু কে সদস্য সচিব এবং কুমিল্লা মহানগর যুবদলে ফয়সালুর রহমান পাভেল কে আহ্বায়ক, রোমান হাসান কে সদস্য সচিব করে আংশিক কমিটি গঠন করা হয় ।
পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দলের গতিশীলতা বজায় রাখতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন এর নির্দেশে দপ্তর সম্পাদ কামরুজ্জামান দুলাল (সহ-সভাপতি) এর স্বাক্ষরিত চিঠিতে এ কমিটি অনুমোদন করেন এবং বিজ্ঞপ্তির মাধ্যমে তারা বিষয়টি নিশ্চিত করেন ।
কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের নব গঠিত এ কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয় ।
কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক হাজী আনোয়ারুল হক বলেন আংশিক কমিটি ঘোষণা করায় কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের নেতাকর্মীরা খুবই আনন্দিত। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল আন্দোলন সংগ্রামে জীবন বাজি রেখে রাজপথে থাকবে। এবং কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল কমিটিতে আমাকে আহ্বায়ক নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান এর প্রতি, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলটন এবং কুমিল্লার পরিচ্ছন্ন রাজনীতিবিদ হাজী আমিন উর রশীদ ইয়াছিন ভাই সহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।