কুসিক নির্বাচন : প্রধান তিন মেয়র প্রার্থীর প্রচারণা তুঙ্গে

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তিন প্রার্থী আওয়ামীলীগের আরফানুল হক রিফাত , স্বতন্ত্র মনিরুল হক সাক্কু ও স্বতন্ত্র নিজাম উদ্দিন কায়সারের এখন প্রচারণা তুঙ্গে। কখনো গণসংযোগ , কখনো উঠান বৈঠক আবার কখনো নিজ নেতাকর্মীদের সাথে দফায় দফায় বৈঠক এভাবেই চলছে ভোর থেকে গভীর রাত পর্যন্ত তাদের প্রচারণা।
জানা যায়, সোমবার সকালে কুমিল্লা নগরীর সাত্তার খান কমপ্লেক্সে গণসংযোগ করেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। পর্যায়ক্রমে বিভিন্ন মার্কেট ও এলাকায় তার প্রচারণা অব্যাহত রাখেন। বিকেল থেকে রাত পর্যন্ত নৌকার সমর্থনে চলে বেশ কয়েকটি পথ সভাও।
সাবেক মেয়র ও টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু কুমিল্লা নগরীর কান্দিরপাড়ের নিউমার্কেটসহ বেশ কয়েকটি মার্কেটে গনসংযোগ করেন সকালে। বিকেলে শুরু করেন নজরুল এভিনিউ থেকে রানীবাজার ও অশোকতলা এলাকায়। চলে তার সমর্থনে পথ সভাও।
কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার মঙ্গলবার গণসংযোগ শুরু করেন নগরীর ৬নং ওয়ার্ড দিয়ে । এ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তিনি ঘোড়া প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং পথ সভাও করেন।
প্রধান তিন মেয়র প্রার্থী গণসংযোগকালে ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাচ্ছেন এবং নির্বাচনে বিজয়ী হলে নগরবাসীকে বিশুদ্ধ কুমিল্লানগরী উপহার দিবেন বলে প্রধান তারা প্রত্যয়ব্যক্ত করেন।
এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী রাশেদুল ইসলাম এবং স্বতন্ত্র প্রতিকের প্রার্থী কামরুল আহসান বাবুলও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। তারা জানান, নির্বাচনে আমরা প্রতিদ্বন্ধিতা করছি। নিশ্চয়ই নগরবাসী আমাদেরকে মূল্যায়ণ করবেন।