চান্দিনায় সাংবাদিকদের সাথে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী বজলুর রহমানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে
dav

চান্দিনা প্রতিনিধি।।

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ৭নং চান্দিনা ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী অধ্যাপক মো. বজলুর রহমান চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শুক্রবারে (১৪ অক্টোবর) রাতে কুমিল্লার একটি রেস্টুরেন্টের সভাকক্ষে মতবিনিময় সভায় সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

প্রার্থী অধ্যাপক বজলুর রহমান উপজেলার গল্লাই ইউনিয়নের গল্লাই গ্রামের মরহুম ওয়াহেদ মিয়ার ছেলে। তিনি বাংলাদেশ সার্ভে ইন্সটিটিউট কুমিল্লায় ৩২ বছর অধ্যাপনায় নিয়োজিত ছিলেন।

রাজনৈতিক জীবনে তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। ১৯৮৪ সালে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হল ছাত্রলীগের সমাজকল্যাণ সম্পাদক ও ১৯৯৩ সালে চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি গ্রামে যাচ্ছি। ভোটারদের সাথে কুশল বিনিময় হচ্ছে। তাদের ভালো সাড়া পাচ্ছি। দীর্ঘ ৩২ বছর শিক্ষকতা পেশায় ছিলাম এখন অবসরে আছি। বাকী জীবন মানুষের সেবা করে কাটিয়ে দিতে চাই। নির্বাচিত হয়ে চান্দিনার উন্নয়নের পাশাপাশি মাদক নির্মূল ও শিক্ষার মানোন্নয়নে কাজ করবো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- এনটিভি চান্দিনা প্রতিনিধি কাজী রাশেদ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মামুনুর রশীদ সরকার, দৈনিক সংবাদ প্রতিনিধি প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, দৈনিক কালের কন্ঠ ও দৈনিক কুমিল্লার কাগজ প্রতিনিধি রণবীর ঘোষ কিংকর, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি জাকির হোসেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. আব্দুল বাতেন, মানবজমিন প্রতিনিধি তুহিন ভুইয়া, আনন্দ টিভি প্রতিনিধি মিজানুর রহমান, আজকের পত্রিকা প্রতিনিধি শরীফুল ইসলাম, এশিয়ান টিভি প্রতিনিধি আশিকুর রহমান রাসেল, কুমিল্লা২৪ টিভি প্রতিনিধি শাহজালাল সরকার সাজু, দৈনিক ভোরের কলাম প্রতিনিধি আকিবুল ইসলাম হারেছ।