নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৭

নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: ২ মাস আগে

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের চার সদস্যসহ সাতজনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত জেলার সদর, বেগমগঞ্জ, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়

আটকরা হলেন- কিশোর গ্যাং সদস্য ১৯ বছর বয়সী মো. সাকিব, ১৮ বছরের আব্দুল মারুফ, ২৪ বছরের শাখাওয়াত হোসেন ওরফে রকি, ২৪ বছরের সাইফুল ইসলাম ওরফে শাকিব, মাদক ব্যবসায়ী ২৬ বছরের মো. জাকের হোসেন, ৪২ বছরের দেলোয়ার হোসেন ও সাজাপ্রাপ্ত ৩৭ বছরের জাহেদ হাসান।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মাইজদীর হাউজিং এলাকা ও বেগমগঞ্জের রাত্রিকালীন স্কুল কমপাউন্ডের ভেতর থেকে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করে ডিবি পুলিশ।

এছাড়া সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের পণ্ডিতপুর গ্রামের বাজার থেকে ৪৮টি ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে ৪৫০টি ইয়াবাসহ আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। একই সময় এক বছরের দণ্ডিত আসামি জাহেদকে ঢাকা থেকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ।