পুলিশের উদ্যোগে মহাসড়কে ডাকাতি রোধে দুপাশের ঝোপঝাড় পরিষ্কার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

মো.আবুল বাশার রানা : ডাকাতি ও ছিনতাই রোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে রাস্তার দুপাশের ঝোপঝাড় পরিষ্কার অভিযান শুরু করেছে পুলিশ।
কুমিল্লা জেলা পুলিশ সুপারের নিদেশে চৌদ্দগ্রাম থানা পুলিশের উদ্যোগে  বুধবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম অংশে আলকরা এলাকা থেকে এ পরিচ্ছন্ন কার্যক্রম শুরু হয়।

পরিচ্ছন্ন অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম,চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শুভ রঞ্জন চাকমা।

মহাসড়কের পাশে ঝোপঝাড় পরিষ্কার করার দৃশ্য দেখে যানবাহন চালক ও যাত্রীরা এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন। মহাসড়কে ডাকাতি রোধে পুলিশের এমন উদ্যোগের প্রশংসা করে পথচারী আবুল কালাম বলেন এতে মাদক কারবারি, ডাকাতি কমবে। মহাসড়কে চলাচলকারী যানবাহনের চালক ও সাধারণ যাত্রীরা জানান পুলিশের এমন কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে। রাতের বেলায় মহাসড়কের পাশের ঝোপঝাড় আমাদের মনে এক ধরনের ভয় কাজ করে।

চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শুভ রঞ্জন চাকমা বলেন, কুমিল্লা পুলিশ সুপারে স্যারের নিদেশক্রমে মহাসড়কে ডাকাতি ও ছিনতাই রোধে উপজেলা রাস্তার দুপাশে এ পরিচ্ছন্ন অভিযান শুরু করেছি।রাস্তার পাশে ঝোপঝাড়ের কারণে সড়কের উভয়পাশে কিছু দেখা যায় না।মহাসড়কের ঝোপঝাড় পরিস্কার হলে অপরাধের পরিবেশ থাকবে না।