সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সেক্রেটারির বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

# ব্যবস্থা নিতে দলীয় সভানেত্রীর কাছে আবেদন

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টারের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপ ও বক্তব্যের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য দলীয় সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীদ দলীয় চার এমপি, জেলা সভাপতি, চারজন সহ সভাপতি, ২জন যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ১৪জন সম্পাদক ও ২১জন নির্বাহী সদস্য। গত ১১ এপ্রিল এই অভিযোগ পত্রে তারা স্বাক্ষর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

সুবিদ আলী ভুইয়া এমপি, ইউছুফ আবদুল্লাহ হারুন এমপি, ডা. প্রান গোপাল এমপি ও রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম এমপি, উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমীন ভুইয়াসহ জেলা নেতৃবৃন্দদের স্বাক্ষরিত অভিযোগ পত্রে জানা যায়, জেলা সাধারণ সম্পাদক রওশন আলী মাস্টার স্থানীয় বিএনপি এক নেতার সাথে টেলিফোনে বলেন, যারা আওয়ামীলীগ করে তারা রাজাকারের বাচ্চা। এদেশে টাকা দিলে মন্ত্রীত্ব ও নমিনেশন পাওয়া যায় ইত্যাদি যা ইতিমধ্যে ফাঁস হয়ে দলকে বিব্রত করেছে। এবং সম্প্রতি শেষ হওয়া ইউপি নির্বাচনে তার কারণে দেবিদ্বার উপজেলার ১৪ ইউপির মধ্যে আওয়ামীলীগ ১০টি ইউপিতে পরাজিত হয় এবং ৩টিতে জামানাত বাজেয়াপ্ত হয়।

লিখিত অভিযোগে নেতৃবৃন্দ দলের কেন্দ্রীয় সভাপতির কাছে আবেদন জানিয়ে বলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টারের কারণে দল ক্ষতিগ্রস্থ এবং প্রশ্নবিদ্ধ হয়েছে। অবিলম্বে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য তারা অনুরোধ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টারকে শুক্রবার দুপুরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করার কারণে তার বক্তব্য পাওয়া যায়নি।