আন্তর্জাতিক বাংলা ভাষা পরিষদ কুমিল্লা জেলা কমিটি গঠিত

সৌরভ সভাপতি,রীমা সাধারণ সম্পাদক ও শাহাজাদা সাংগঠনিক সম্পাদক
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

অধ্যক্ষ আবু ছালেক মোহাম্মদ সেলিম রেজা সৌরভকে সভাপতি,সাংবাদিক ইয়াসমীন রীমাকে সাধারণ সম্পাদক ও সাংবাদিক শাহাজাদা এমরানকে সাংগঠনিক সম্পাদক করে আন্তর্জাতিক বাংলা ভাষা পরিষদ কুমিল্লা জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আন্তর্জাতিক বাংলা ভাষা পরিষদ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মাসুদ কামাল ও সাধারণ সম্পাদক কবি নাছির আহমেদ এ কমিটি অনুমোদন করেছেন।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, কোষাধ্যক্ষ সাইয়িদ মাহমুদ পারভেজ, দপ্তর সম্পাদক রুবেল কুদ্দুছ,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যক্ষ বিদান চন্দ্র। নির্বাহী সদস্যরা হলেন,জাকির আজাদ,আহসানুল কবীর ও রোকশানা ইয়াসমীন মনি।

নবগঠিত সংগঠনের সদস্যগণ হলেন, দীপ্র আজাদ কাজল,হালিম আবদুল্লাহ,মাহফুজ নান্টু,তানভীর দীপু,নাসরিন উর্মি , আফতাবুন নাহার জ্যোতি,রুবেল মজুমদার ,ফিরোজ মাহমুদ,আবদুল বাতেন,রানা হাসান,মো. এনামুল হক।
আন্তর্জাতিক বাংলা ভাষা পরিষদ কুমিল্লা জেলার নব গঠিত কমিটির এক সভা মঙ্গলবার(১০ জানুয়ারি) বিকালে নগরীর বাগিচাগাঁওস্থ দৈনিক আমাদের কুমিল্লা অফিসে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি অধ্যক্ষ আবু ছালেক মোহাম্মদ সেলিম রেজা সৌরভের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম সভায় বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়।

সিদ্ধান্ত গুলোর মধ্যে ছিল, আগামী ২১ জানুয়ারি কেন্দ্রীয় নেতৃবৃন্দ কুমিল্লায় আগমন উপলক্ষে মতবিনিময় সভা,সকল সদস্যদের জন্য ফরম তৈরী করা,আজীবন সদস্য হিসেবে ৫শ টাকা করে প্রদান, হোয়াটসআপ গ্রুপ তৈরী করা,সংগঠনকে কোয়ান্টিটি হিসেবে নয় কোয়ালিটি হিসেবে গড়ে তোলা প্রভৃতি।

সভার শুরুতেই সংগঠনের সভাপতি অধ্যক্ষ আবু ছালেক মোহাম্মদ সেলিম রেজা সৌরভ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।