কুমিল্লা নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে উপহার দিবো – ডা. সূচনা

কুসিক উপ নির্বাচন ২০২৪
জাহিদ হাসান নাইম
প্রকাশ: ২ মাস আগে

 

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনার প্রচারণার দ্বিতীয় দিনে জনতার ঢল নেমেছে।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১নং ও ৩ নং ওয়ার্ডে ওয়ার্ডের মগবাড়ি চৌমুহনী, মুন্সেফ কোয়ার্টার, মৌলভীপাড়া, বাটাপাড়া এলকায় গণসংযোগ ও পথসভা করেছেন তিনি। এসময় মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সঙ্গে উপস্থিত ছিলেন। এসময় গণসংযোগে বিপুল সংখ্যক নারী সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন ডা. সূচনাকে স্বাগত জানিয়ে বাস প্রতীকের পক্ষে স্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন চারিদিক। এসময়, আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরন্জন ভৌমিক, কুমিল্লা সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরকার মাহমুদ জাবেদ, আদর্শ সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সালেহ আহমেদ রাসেল, কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর কাউছারা বেগম সুমি, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন শাসনগাছা শাখার সাধারণ সম্পাদক মো: আনিছুর রহমান টিটুসহ কুমিল্লা সিটি কর্পোরেশনের ১নং ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে, একইদিন বিকেল ৪ টায় নগরীর ৪ নং ওয়ার্ডের বাটার পুকুরপাড়, সন্ধ্যা ৬ টায় ১ নং ওয়ার্ডের মৌলভীপাড়া ঈদগাহ মাঠে ও সন্ধা ৭ টায় শাসনগাছা রেলগেইট এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন বাস প্রতীকের প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনা সহ আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তব্যে ডা. সূচনা বলেন, আমার বাবাকে আপনারা নির্বাচিত করেছেন। আমার চাচা রিফাতকেও আপনারা নির্বাচিত করেছেন। এবার আমাকে সুযোগ দিন, আমি একটি আধুনিক কুমিল্লা নগরী উপহার দিবো।