কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে -কাজী দ্বীন মোহাম্মদ

কুমিল্লা মহানগরী জামায়াতের বিক্ষোভ মিছিল
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নির্দলীয় নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন, কারাগারে আটক আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ও শীর্ষ নেতৃবৃন্দসহ আটক ওলামায়ে-কেরামের মুক্তি, দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরে তা মানুষের ক্রয় ক্ষমতার নিয়ে আসার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুমিল্লা মহানগরী জামায়াতে ইসলামী।
শুক্রবার নগরীর প্রাণ কেন্দ্র কান্দিরপাড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মনোহরপুর এসে সমাবেশের মাধ্যমে শেষ করে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন বাংলাদেশ জামায়াতের ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ।বিক্ষোভ মিছিলে এসময় অংশগ্রহন করেন, কুমিল্লা মহানগরী জামায়াতের নায়েবে আমীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মোহাম্মদ মোছলেহ উদ্দিন,নগর জামায়াতের সেক্রেটারী অধ্যাপক এ কে এম এমদাদুল হক মামুন,সহকারী সেক্রেটারী কাউন্সিলর মোশারফ হোসাইন, কামারুজ্জামান সোহেল,মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্য এড এয়াকুব আলী চৌধুরী,মোহাম্মদ হোসাইন,কাজী নজীর আহম্মেদ প্রমুখ।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে মহানগরী আমীর কাজী দ্বীন মোহাম্মদ বলে, বর্তমান বাংলাদেশে মানুষের ভোটের অধিকার, কথা বলার অধিকার, ভাতের অধিকার,স্বাভাবিক জীবন যাপনের কোন অধিকার নেই। মানুষ স্বাধীনভাবে কোন মত প্রকাশ করতে পারে না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। জামায়াত মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন কেয়ার টেকার সরকারের অধিনেই হতে হবে।কেয়ার টেকার সরকারের অধিনেই জামায়াতে ইসলামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। অবিলম্বে আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ শীর্ষ নেতৃবৃন্দদেরকে মুক্তির দাবি আদায়ে জামায়াতে ইসলামীর সর্বস্তরের নেতাকর্মীদের রাজপথে অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান।                                                                                                                                   প্রেস বিজ্ঞপ্তি।।