দাউদকান্দিতে গণ-পিটুনিতে দুই গরু চোর নিহত

দাউদকান্দি প্রতিনিধি ।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লার দাউদকান্দিতে গণ-পিটুনিতে দুই গরু চোর নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত প্রায় দুইটার দিকে। শনিবার বিকালে দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঁইয়া এ কথা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার স্থানীয় পিপিয়াকান্দি গ্রামে হারুন মিয়ার বাড়িতে গরু চোর সন্দেহে এলাকাবাসীরা দুই ব্যক্তিকে আটক করে গণ-পিটুনি দেয়। এ গণ-পিটুনিতে একজন নিহত ও একজন গুরুত্বর আহত হয়। আহত ব্যক্তি হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঁইয়া শনিবার দুপুরে বলেন, এলাকাবাসীরা দুই গরু চোরকে ধরে গণ-পিটুনি দিলে দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের জায়েদ আলীর পুত্র মুছা (৪০) নামের একজন নিহত হয়। অপর আহত জুয়েল পিতা জালাল, পাথর ঘাটা বরিশালের নামের একজন আহত হয়।
দাউদকান্দি মডেল থানা পুলিশের এসআই মুরাদ হোসেন বলেছেন, ঘটনাস্থলে একজন মারা যায়। আর আহত জুয়েল কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ প্রেরণ করেছেন। এই ঘটনার সাথে জড়িত আছে কি না সন্দেহে বাড়ীর মালিক হারুন মিয়া কে শনিবার পুলিশ আটক করেছেন।