নতুন নেতৃত্বে যুব রেড ক্রিসেন্ট ভিক্টোরিয়া কলেজ

দলনেতা ফাহিম, সহকারী দলনেতা আব্দুল হান্নান-আনিছুল ইসলাম
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

 

আবু সুফিয়ান রাসেল।।

স্বেচ্ছাসেবী সংগঠন যুব রেড ক্রিসেন্ট কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শাখা’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

নবগঠিত কমিটির দলনেতা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী আজিম উদ্দিন ফাহিম। সহকারী দলনেতা ব্যবস্থাপনা বিভাগ ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী আব্দুল হান্নান ও পরিসংখ্যান বিভাগ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ আনিছুল ইসলাম।

দলনেতা ফাহিম, সহকারী দলনেতা আব্দুল হান্নান-আনিছুল ইসলাম

দলনেতা ফাহিম, সহকারী দলনেতা আব্দুল হান্নান-আনিছুল ইসলাম

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ জয়নাল আবেদীন, শাহজালাল খান, ফারজানা মজুমদার তিশা, আনিছুর রহমান সাকিল, ওমর সানি, সুমাইয়া ইসলাম, ফজলে হাসান আবেদ, ফরহাদ হোসেন, জান্নাতুল মুনতাহা, মাহমুদুল হাসান, সায়মন রিয়াদ, লিজা আমিন, তানজিনা আক্তার, মনিকা আক্তার রিয়া, ফারজানা আক্তার লিজা
দায়িত্ব গ্রহনের পর নবগঠিত কমিটি, সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান কে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন প্রফেসর ইনচার্জ মোহাম্মদ সিপন মিয়া এবং সহকারী প্রফেসর ইনচার্জ মো: ওমর ফারুক মজুমদার।

উল্লেখ্য যে, ১৯৭৩ সালের ৩১মার্চ তৎকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ রেড ক্রস সোসাইটি আদেশে ১৯৭৩ জারি করেন । এই আদেশে প্রেক্ষিতে ১৬ ডিসেম্বর ১৯৭১ সাল থেকে বাংলাদেশ রেড ক্রস সোসাইটি স্বীকৃতি লাভ করে। ১৯৮৮ সালে সংগঠনটির নাম পরিবর্তন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নামকরণ করা হয়। মানবিক বিপর্যয়ে দেশের বিভিন্ন প্রান্তে আর্তমানবতার সেবা করা এ সংগঠনটি এক যুগেরও বেশী সময় ভিক্টোরিয়া কলেজে সাথে কাজ করে যাচ্ছে।