নোয়াখালীতে ইয়াবাসহ যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি ।।
প্রকাশ: ১ বছর আগে

নোয়াখালীতে ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতার মো. নূর নবী কক্সবাজারের টেকনাফ উপজেলার মধ্য হ্নীলা ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত জকির আহমেদের ছেলে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কবির হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ। তিনি বলেন, আসামিকে সেনবাগ থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে বিশেষ কায়দায় নোয়াখালীতে একটি ইয়াবার চালান আসছে; এমন সংবাদের ভিত্তিতে রাতে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কবির হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অবস্থান নেন মাদকদ্রব্য অধিদফতরের সদস্যরা। এ সময় ফেনী থেকে ছেড়ে আসা দ্রুতযান পরিবহন নামের একটি বাসের গতিরোধ করা হয়।

পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে মো. নূর নবীকে গ্রেফতার করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে তলপেটে কালো স্কচট্যাপ দ্বারা আটকানো অবস্থায় ১৭৫০ ইয়াবা জব্দ করা হয়।