নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এক শিক্ষার্থীকে মারধর করে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে।

শনিবার বিকেলে এ ঘটনায় ওই পরীক্ষার্থীর ভাবি নুরের নাহার কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন- বসুরহাট পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে শুভ, একই এলাকার বাবু ও হৃদয়।

জানা যায়, শনিবার দুপুরে বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলেন ওই পরীক্ষার্থীসহ তার স্বজনরা।  পথে বসুরহাট পৌরসভার বটতলা এলাকার সামনের রাস্তায় পৌঁছলে বখাটে শুভ, বাবু ও হৃদয়সহ ৮-১০ জন তাদের অটোরিকশা থামিয়ে ওই পরীক্ষার্থী তার স্বজনদের মারধর করে তাকে টেনে হিঁচড়ে অপহরণের চেষ্টা করেন।

এ সময় ওই পরীক্ষার্থীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন, মানিকপুর উচ্চ বিদ্যালয়ে সভাপতি মাইন উদ্দিন পলাশ এবং প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন মুক্তাকে জানালে তারা ঘটনাস্থলে এসে ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে থানায় নিয়ে লিখিত অভিযোগ করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর ভাবি নুরের নাহার থানায় লিখিত অভিযোগ করেছেন।